shono
Advertisement

সাপ নিয়ে প্রি-ওয়েডিং ফটোশুট! যুগলের কাণ্ডে হতবাক নেটপাড়া

'সাপ নে বনা দি জোড়ি...'! দেখুন সেই ফটো অ্যালবাম।
Posted: 07:48 PM Jun 03, 2023Updated: 07:48 PM Jun 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে প্রি-ওয়েডিং বিয়ের একটা অবিচ্ছেদ্য অংশ। বিয়ের দিন পাকা হলেই বর-কনের পরিকল্পনা চলতে থাকে, কীভাবে শুট হবে? কিংবা নিজেদের রসায়ন ফুটিয়ে তুলতে কে কতটা পারদর্শী, তার একটা অলিখিত প্রতিযোগিতা চলতেই থাকে। এযাবৎকাল বিভিন্নরকম প্রি-ওয়েডিং শুটের ফটো দেখে ভ্রু উঁচিয়েছেন নেটিজেনরা। কিন্তু তাই বলে সাপের সঙ্গে ফটোশুট? যুগলের কাণ্ড দেখে তাজ্জব নেটপাড়া।

Advertisement

প্রি-ওয়েডিং শুটের জন্য যেখানে মানুষ চোখ ধাঁধানো লোকেশন বেছে নেন। সেখানে এক শ্রীলঙ্কার যুগল কিনা জলজ্ব্যান্ত বিষধর সাপ ধরে এনে শুট করেছেন! এই ফটোশুট নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই শোরগোল।

এই প্রি-ওয়েডিং ফটোশুটের নেপথ্যে যে গল্প ফুটে উঠেছে, তা খানিকটা এরকম- হবু কনে বাড়ির পিছনের উঠোন দিয়ে যাওয়ার সময়ে আচমকাই এক গোখরো সাপ দেখতে পান। তৎক্ষণাৎ ভয় পেয়ে ফোনে সাপ উদ্ধারকারী সংস্থার নম্বর খুঁজতে থাকেন তিনি। পরের ছবিতেই দেখা যায়, সেই ফোন পেয়ে দুজন ব্যক্তি ওই মেয়েটির বাড়িতে আসে। এরপর ওই গোখরোকে বাগে নিয়ে এসে ধরে নিয়ে যান তাঁরা। তাদের মধ্যেই একজনের মেয়েটিকে ভাল লেগে যায়। ব্যস, এভাবেই শুরু হয় ওই যুগলের প্রেমকাহিনি। এমন প্রি-ওয়েডিং ফটোশুট দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটপাড়ার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার