shono
Advertisement

চার্জ দিতে গিয়েই ফাটল জিও ফোন, কী সাফাই সংস্থার?

ছবি প্রকাশ্যে আসতেই আতঙ্ক ছড়িয়েছে গ্রাহকদের মধ্যে। The post চার্জ দিতে গিয়েই ফাটল জিও ফোন, কী সাফাই সংস্থার? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:04 PM Oct 23, 2017Updated: 03:38 PM Oct 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজারে আসার আগেই জনপ্রিয়তার তুঙ্গে ছিল জিও ফোন। ফোন ডেলিভারি শুরু হওয়ার পর থেকেই ফোন হাতে নেটদুনিয়ায় ছবি দিচ্ছিলেন হাসিখুশি গ্রাহকরা। কিন্তু মধুরেণ সমাপয়েত হল না। কেননা চার্জ দিতে গিয়ে ফাটল এ ফোনও। ঘটনা কাশ্মীরের। সম্প্রতি সেই ফোনের ছবি সামনে আসামাত্র তোলপাড় নেটদুনিয়া।

Advertisement

খরচ বাড়তে চলেছে এয়ারটেল, ভোডাফোন গ্রাহকদের, জানেন কেন? ]

‘ফোনব়্যাডার’ নামে একটি ওয়েবসাইটে এই খবর প্রকাশিত হয়েছে। জানা যাচ্ছে, কাশ্মীরের কোথাও এই ঘটনা ঘটেছে। কিন্তু ব্যবহারকারীর নাম ও পরিচয় সম্পর্কে আর বিস্তারিত কিছু জানা যায়নি। দেখা যাচ্ছে, বিস্ফোরণের জেরে ফোনের ব্যাককভার-সহ পিছনের অংশটি পুরো গলে গিয়েছে। এর আগে স্যামসাং থেকে অ্যাপেল কেউ এই বিস্ফোরণের অভিযোগ থেকে রেহাই পায়নি। ব্যবহারকারীদের আশা ছিল, জিও অন্তত এই ঘরানায় ব্যতিক্রম হবে। কিন্তু তা সম্ভব হল না। এই খবর ইঙ্গিত দিচ্ছে, ব্যাটারি টেকার নিরিখে জিও ফোনও তেমন কার্যকরী নয়। বিস্ফোরণের পর ফোনটির যে ছবি সামনে এসেছে। তাতে যাঁরা বুকিং করেছেন তাঁদের আতঙ্ক হওয়াই স্বাভাবিক।

মাংসের বদলে মেনুতে রাখুন মাশরুম, ফল মিলবে হাতেনাতে ]

যদিও সংস্থার এক মুখপাত্র জানাচ্ছেন, এ খবর ভিত্তিহীন। পরিকল্পিতভাবে জিও-কে খাটো করতেই এই পদক্ষেপ। তাঁর দাবি, জিও ফোন আন্তর্জাতিক মানের। সবরকম সতর্কতা রেখেই ফোন তৈরি করা হয়েছে। তাঁর আরও দাবি, ফোনটি যেভাবে পুড়েছে তাতে মনে হচ্ছে কেউ ইচ্ছাকৃতভাবে এ কাজ করেছেন। এছাড়া যে সময়ে খবর প্রকাশিত হয়েছে তাও উদ্দেশ্যপ্রণোদিতভাবেই করা হয়েছে বলা অভিযোগ তাঁর। সংস্থার বদনাম করতেই এই ঘটনা ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি তাঁর। এর আগে একাধিক টেলিকম সংস্থার সঙ্গে টক্কর দিয়েছে জিও। ফোন তৈরি করে হার্ডওয়্যার সংস্থাগুলিকেও জোর প্রতিদ্বন্দ্বিতার মুখে ফেলেছে। সুতরাং সংস্থার এই চক্রান্তের অভিযোগ উড়িয়েও দেওয়া যায় না। তবে লাইফ ডিস্ট্রিবিউটারের মতে, এটা ব্যাটারি সংক্রান্ত ইস্যু নয়। চার্জিং কেবলের ফল্টের জন্য এ ঘটনা ঘটতে পারে। তবে জিও ফোন গ্রাহকদের জন্য এ ঘটনা বেশ আতঙ্কের, তা বলাই বাহুল্য।

বিয়ে কি টিকবে? এই লক্ষণেই বুঝে ফেলেন ওয়েডিং ফটোগ্রাফাররা ]

The post চার্জ দিতে গিয়েই ফাটল জিও ফোন, কী সাফাই সংস্থার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার