shono
Advertisement

ঘরের মাঠে ওড়িশার বিরুদ্ধে মোহনবাগানের ড্রয়ের পরই উত্তেজনা, লাল কার্ড দেখলেন ফেরান্দো

জোড়া গোল করে হার বাঁচালেন সাদিকু।
Posted: 10:07 PM Dec 06, 2023Updated: 10:26 PM Dec 06, 2023

ওড়িশা: ২ (জাহো পেনাল্টি-সহ ২)

Advertisement

মোহনবাগান: ২ (সাদিকু ২)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই ওড়িশার কাছেই পাঁচ গোল হজম করতে হয়েছিল। ঘরের মাঠেই সেই হারের জবাব দেওয়ার মোক্ষম সুযোগ হাতছাড়া করল মোহনবাগান। আইএসএলে (ISL) সবুজ মেরুন ব্রিগেডের জয়রথও থেমে গেল যুবভারতীতে। পিছিয়ে পড়েও জোড়া গোল করে দলের হার বাঁচালেন সাদিকু। শেষ পর্যন্ত এক পয়েন্ট পেয়েই মাঠ ছাড়তে হল জুয়ান ফেরান্দোকে। ম্যাচের শেষে লাল কার্ড দেখে দলের সমস্যা আরও বাড়ালেন মোহনবাগানের (Mohunbagan) কোচ।

ম্যাচের আগেই চোট সমস্যায় জর্জরিত ছিল মোহনবাগান। দিমিত্রি পেত্রাতোস বা মনবীর সিং খেলতে পারবেন না, সেরকমটা ধরেই নিয়েছিলেন সমর্থকরা। কিন্তু খেলা শুরুর ঠিক আগেই আবার বড় ধাক্কা খান ফেরান্দো। প্রথম একাদশে থাকা হুগো বুমোস অনুশীলন করতে গিয়ে চোট পেয়ে বসেন। ফলে বুধবারের ম্যাচে আর নামতেই পারলেন না তিনি।

[আরও পড়ুন: আর্জেন্টিনা কোচের পদ ছাড়তে চান স্কালোনি, কারণ কি মেসি?]

তবে যুবভারতীতে খেলার প্রথমদিকে বেশ দাপট ছিল মোহনবাগানের। কার্যত ভাঙা দল নিয়ে নামা সবুজ মেরুন ব্রিগেডকে আটকাতে বেশ কষ্ট করতে হচ্ছিল ওড়িশাকে। কিন্তু ৩০ মিনিটের মাথায় ছন্দপতন। শুভাশিসের হাতে বল লাগায় পেনাল্টি পেল ওড়িশা। সেখানে জাহোর গোলের পর খেলা থেকে খানিকটা হারিয়ে যায় সবুজ মেরুন। সেই সুযোগ কাজে লাগিয়েই প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ফের গোল করেন জাহো।

তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই দুরন্ত ছন্দে দেখা যায় মোহনবাগানকে। ৫৮ মিনিটের মাথায় দুরন্ত গোল করেন সাদিকু। গোটা দ্বিতীয়ার্ধ জুড়ে দুরন্ত আক্রমণ চালিয়ে গেলেও কিছুতেই গোল আসছিল না। ফেরান্দো একাধিক পরিবর্তন করলেও লাভ হয়নি। তবে অতিরিক্ত সময়ে ফের ম্যাজিক দেখালেন সাদিকু। গোলকিপারের পায়ের ফাঁক গলে জালে জড়িয়ে গেল তাঁর শট। দলের জন্য এক পয়েন্ট নিশ্চিত করলেন আলবেনিয়ার তারকা।

তবে ম্যাচের শেষে অখেলোয়াড়সুলভ আচরণের জন্য লাল কার্ড দেখলেন ওড়িশার মরিসিও এবং ফেরান্দো। তাতে সমস্যা বাড়বে মোহনবাগানের।

[আরও পড়ুন: ‘৩০ ঘণ্টা বিদ্যুৎ নেই, জানি না কী হবে’, আতঙ্কিত মিগজাউমে বন্দি অশ্বিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement