shono
Advertisement

প্রেমিকার নগ্ন ছবি বন্ধুবান্ধবদের শেয়ার! প্রতিবাদ করায় অ্যাসিড হামলার হুমকি যুবকের

সোনারপুর থানার দ্বারস্থ ওই তরুণী।
Posted: 09:28 AM Feb 10, 2022Updated: 09:28 AM Feb 10, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: একসাথেই পড়াশোনা করেছে দীর্ঘদিন। পরে বাড়ি থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাদের মধ্যে। শুরু হয়েছিল মেলামেশাও। কিন্তু একসময়কার ‘বন্ধু’ এখন শত্রুর রূপ নিয়েছে। প্রতিদিন ফোনে চলছে ব্ল্যাকমেল। অভিযোগ, ওই যুবকের তরফ থেকে অ্যাসিড হামলার (Acid Attack) হুমকিও দেওয়া হয়েছে। প্রতিদিন এমন ঘটনা চলতে থাকায় আতঙ্কে ওই তরুণী ও তাঁর পরিবার। সোনারপুর থানার দ্বারস্থ ওই তরুণী।

Advertisement

ওই তরুণী দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানার গোবিন্দপুর এলাকার বাসিন্দা। মগরাহাটের বাঁশতলা গ্রামের বাসিন্দা অমিয় রায়ের সঙ্গে তাঁর  প্রেমের সম্পর্ক তৈরি হয়। তাঁরা বেশ কয়েক বছর আগে ক্যানিংয়ের একটি স্কুলে একসঙ্গে পড়াশোনা করতেন। সেই সুবাদেই পরিচয়। তবে মাঝে দীর্ঘদিন কারও দেখা সাক্ষাৎ হয়নি। এরপর একদিন হঠাৎ করেই যুবকের তরফ থেকে বিয়ের প্রস্তাব নিয়ে যাওয়া হয়েছিল তরুণীর বাড়িতে।

[আরও পড়ুন: বঙ্গে ফের লাফিয়ে বাড়ল করোনা সংক্রমণ, কলকাতা-সহ ২ জেলায় একদিনে আক্রান্ত শতাধিক]

ওই তরুণীর পরিবারের লোকজনও প্রস্তাবে রাজি হয়ে যান। দুই পরিবারের তরফ থেকে তাঁদের মেলামেশা করার সুযোগ দেওয়া হয়। শারীরিক সম্পর্কও তৈরি হয় তাঁদের। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে রাখে ওই যুবক। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও করে দেয়। তরুণী প্রতিবাদ করেন। এরপর শুরু হয় হুমকি দেওয়া।  

অভিযোগ,  টাকা দিলে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করবে না বলেই নাকি জানায় ওই যুবক। ইতিমধ্যেই তরুণী এবং তাঁর পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকাও নিয়েছে ওই অভিযুক্ত যুবক। সেই টাকা  দিতে না চাইলে আরও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেয় সে। শুধু তাই নয়, অ্যাসিড হামলার হুমকি দেয় অভিযুক্ত। আপাতত ওই যুবকের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ তরুণী। সোনারপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। যদিও যুবক এখনও গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: সিগন্যাল ছাড়াই রেললাইনে কাজ! ট্রলির সঙ্গে সংঘর্ষ দুরন্ত গতিতে আসা বর্ধমান লোকালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement