shono
Advertisement

নিখোঁজ ইজিপ্টএয়ার বিমানের সলিলসমাধি, জানালেন কর্তারা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬৬ জন যাত্রীসহ ইজিপ্টএয়ার-এর যে বিমানটি ব়্যাডারের বাইরে চলে গিয়েছিল, তা খুব সম্ভবত সমুদ্রে মুখ থুবড়ে পড়েছে। কিছুক্ষণ আগেই এই খবরটি জানিয়েছেন ইজিপ্টএয়ার-এর কর্তাব্যক্তিরা। ইজিপ্টএয়ার সূত্রে খবর, ৬৬ জন যাত্রীসহ এ৩২০ এয়ারবাসটি প্যারিস থেকে যাচ্ছিল কায়রোতে। মিশরের সীমায় প্রবেশ করার পরে, মাঝ সমুদ্রে সেটি ব়্যাডার-সীমার বাইরে চলে যায়। তার পর আর […] The post নিখোঁজ ইজিপ্টএয়ার বিমানের সলিলসমাধি, জানালেন কর্তারা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:15 PM May 19, 2016Updated: 12:45 PM May 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬৬ জন যাত্রীসহ ইজিপ্টএয়ার-এর যে বিমানটি ব়্যাডারের বাইরে চলে গিয়েছিল, তা খুব সম্ভবত সমুদ্রে মুখ থুবড়ে পড়েছে। কিছুক্ষণ আগেই এই খবরটি জানিয়েছেন ইজিপ্টএয়ার-এর কর্তাব্যক্তিরা।
ইজিপ্টএয়ার সূত্রে খবর, ৬৬ জন যাত্রীসহ এ৩২০ এয়ারবাসটি প্যারিস থেকে যাচ্ছিল কায়রোতে। মিশরের সীমায় প্রবেশ করার পরে, মাঝ সমুদ্রে সেটি ব়্যাডার-সীমার বাইরে চলে যায়। তার পর আর বিমানটির কোনও খোঁজ মেলেনি।
মিশরের একটি সংবাদপত্র জানিয়েছে, নিখোঁজ হওয়ার পরে বিমানটি থেকে কোনও রকম সাহায্য প্রার্থনা করে কল আসেনি। তারা এও জানিয়েছে, নিখোঁজ হওয়ার মিনিট দশেক আগে বিমানচালকের সঙ্গে শেষ বারের মতো যোগাযোগ করা গিয়েছিল।

Advertisement

The post নিখোঁজ ইজিপ্টএয়ার বিমানের সলিলসমাধি, জানালেন কর্তারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement