shono
Advertisement

ওড়িশাকে হারিয়ে শীর্ষেই মুম্বই, লিগ শিল্ড জয়ের অঙ্ক কঠিন মোহনবাগানের

Published By: Krishanu MazumderPosted: 09:30 PM Apr 08, 2024Updated: 09:37 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিগ শিল্ড জয়ের রাস্তা খানিক কঠিন হল মোহনবাগানের। লিগ শিল্ড জয়ের দৌড়ে রয়েছে মোহনবাগান ও মুম্বই। সোমবার মুম্বই সিটি ২-১ গোলে হারাল ওড়িশা এফসিকে। ফলে আইএসএলের পয়েন্ট তালিকায় শীর্ষেই রইল মুম্বই সিটি। তার ফলে পয়েন্ট তালিকায় মোহনবাগান আর মুম্বই সিটির পয়েন্টের ব্যবধান বাড়ল।
পয়েন্ট টেবিলে মুম্বই সিটি ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল। মোহনবাগানের ঝুলিতে ৪২ পয়েন্ট। দুদলের ব্যবধান এখন পাঁচ পয়েন্টের।  অবশ্য দুটি ম্যাচ এখনও বাকি দিমিত্রি পেত্রাতোসদের। লিগ শিল্ড জেতার রাস্তা কঠিন হলেও, তা জেতার যথেষ্ট সম্ভাবনা রয়েছে মোহনবাগানের।

১১ এপ্রিল বেঙ্গালুরুর ঘরের মাঠে মোহনবাগান খেলবে সুনীল ছেত্রীদের বিরুদ্ধে। ১৫ এপ্রিল যুবভারতীতে মোহনবাগান ও মুম্বই মুখোমুখি। টানা দুটো ম্যাচ জিতলেই লিগ শিল্ড জয়ী হবে মোহনবাগান। সবুজ-মেরুনের যথেষ্ট আশা রয়েছে এখনও। আন্তোনিও লোপেজ হাবাসের দল অবশ্য একটি করে ম্যাচ নিয়ে ভাবনাচিন্তা করছে। 

Advertisement

[আরও পড়ুন: টানা হারে বিপর্যস্ত, হাল ফেরাতে নতুন বিদেশিকে দলে নিল পন্থের দিল্লি]

এদিন ২২ মিনিটে জর্জ দিয়াজের গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল মুম্বই সিটি। তিন মিনিটের মধ্যে সমতা ফেরায় ওড়িশা। মুম্বই গোলকিপারের ভুলে সুবিধাজনক অবস্থায় বল পেয়ে যান দিয়েগো মরিসিও। গোল করতে ভুল করেননি তিনি। বিরতির সময়ে খেলার ফল ছিল ১-১। দ্বিতীয়ার্ধে ছাংতে ২-১ করেন মুম্বই সিটির হয়ে। সেই গোল নিয়ে বিতর্ক অবশ্য রয়েছে। অবশ্য সেই গোল আর শোধ করতে পারেনি ওড়িশা। ম্যাচ জিতে লিগ টেবিলে এক নম্বরেই রয়ে গেল মুম্বই। মোহনবাগানের দিকে কঠিন চ্যালেঞ্জ মুম্বই সিটি ছুড়ে দিলেও সবুজ-মেরুন কিন্তু আত্মবিশ্বাসী। 

[আরও পড়ুন: কেন KKR থেকে বাদ পড়েন কুলদীপ? ভারতীয় স্পিনারের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক কার্তিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement