shono
Advertisement

নিহত তালিবান প্রধান, আমেরিকার কাছে ব্যাখ্যা চাইল পাকিস্তান

আফগান তালিবান প্রধান মুল্লাহ আখতার মনসুর হত্যা সম্পর্কে ওবামা সরকারের কাছে ব্যখ্যা চাইল পাক প্রশাসন৷ অসমর্থিত সূত্রে জানা যায়, শনিবার মাঝরাতে আফগান-পাক সীমান্তে মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছে শীর্ষ তালিবান নেতা। পেন্টাগনের তরফ থেকে বিমান হানার কথা স্বীকার করা হয়েছে। তবে, মনসুরের মৃত্যু এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি। The post নিহত তালিবান প্রধান, আমেরিকার কাছে ব্যাখ্যা চাইল পাকিস্তান appeared first on Sangbad Pratidin.
Posted: 11:11 PM May 22, 2016Updated: 05:41 PM May 22, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আফগান তালিবান প্রধান মুল্লাহ আখতার মনসুর হত্যা সম্পর্কে ওবামা সরকারের কাছে ব্যখ্যা চাইল পাক প্রশাসন৷ অসমর্থিত সূত্রে জানা যায়, শনিবার মাঝরাতে আফগান-পাক সীমান্তে মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছে শীর্ষ তালিবান নেতা। পেন্টাগনের তরফ থেকে বিমান হানার কথা স্বীকার করা হয়েছে। তবে, মনসুরের মৃত্যু এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

Advertisement

সেই বিষয়েই আমেরিকা সরকারের কাছে বিস্তারিত জানতে চেয়েছে পাকিস্তানের বিদেশ মন্ত্রক। এদিন পাক কুটনীতিবিদ নাফিজ জাকারিয়া বলেন, পাকিস্তান চায় তালবানিরা আলোচনায় বসুক। সেনা অভিযান কখনই সমাধানের মাধ্যম হতে পারে না।

মার্কিন সচিব জন কেরি জানান, হামলার সময় সম্পর্কে পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে জানানো হয়েছিল। কিন্তু কখন জানানো হয়েছিল সে বিষয়ে মুখ খোলেননি মার্কিন প্রশাসনের প্রতিনিধি।

The post নিহত তালিবান প্রধান, আমেরিকার কাছে ব্যাখ্যা চাইল পাকিস্তান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement