shono
Advertisement

বিএনপি প্রধান খালেদা জিয়ার অফিসে তল্লাশি পুলিশের

সন্দেহজনক বইয়ের খোঁজে তল্লাশি। The post বিএনপি প্রধান খালেদা জিয়ার অফিসে তল্লাশি পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:00 AM May 20, 2017Updated: 05:30 AM May 20, 2017

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশের প্রধান বিরোধী দল বিএনপি-র নেত্রী খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশি চালাল পুলিশ। জানা গিয়েছে, শনিবার সকাল আটটা থেকে রাজধানী ঢাকার অভিজাত এলাকায় জিয়ার অফিসে তল্লাশি শুরু করে পুলিশ। দেড় ঘণ্টারও বেশি সময় ধরে  চলা ওই তল্লাশি অভিযানে কিছু পাওয়া গিয়েছে কি না তা এখনও জানায়নি পুলিশ।

Advertisement

[তিন তালাকের প্রতিবাদ, হিন্দু ধর্ম গ্রহণের হুঁশিয়ারি মুসলিম মহিলার]

তল্লাশি চলাকালীন ওই অফিসে উপস্থিত ছিলেন  বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি ও যুগ্ম মহাসচিব হাবিবুন্নবি খান সোহেল। তল্লাশি শেষ হলে সকাল সাড়ে ন’টায় তাঁদের বেরিয়ে আসতে দেখা যায়। অফিসের সামনের ব্যারিকেড সরিয়ে নিয়েছে পুলিশ। এক শীর্ষ পুলিশ আধিকারিক জানিয়েছেন, দুই দিন আগে খালেদার এই কার্যালয়ে এক ট্রাক সন্দেহজনক বই আনার খবর পাওয়া গিয়েছিল। সেই বইকে ঘিরে সন্দেহ হয় পুলিশের । এই তল্লাশির পর বিএনপি-র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি সাংবাদিকদের বলেন, অজ্ঞাতনামা একটি জিডির ভিত্তিতে বিএনপি চেয়ারপারসনকে ‘মানসিকভাবে বিপর্যস্ত’ করার উদ্দেশ্যেই  পুলিশ এই অভিযান চালায়।

[‘শরিফকে কূলভূষণের জুতোর মালা পরালে ইনাম ২০ লক্ষ টাকা’]

প্রসঙ্গত, ক্ষমতায় আসার পর দেশজুড়ে জঙ্গিদমন অভিযান শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৎপরতার সঙ্গে বেশ কিছু যুদ্ধাপরাধীদের ফাঁসি কার্যকর করে তাঁর সরকার। এছাড়াও, সিলেট, ঢাকা-সহ একাধিক জায়গায় জঙ্গিদের আস্তানা গুঁড়িয়ে দেয় পুলিশ।

The post বিএনপি প্রধান খালেদা জিয়ার অফিসে তল্লাশি পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement