shono
Advertisement
Dibyojyoti Dutta

হাতির বিষ্ঠা ঘেঁটে কাগজ তৈরি! ভিডিও পোস্ট করে চমকে দিলেন দিব্যজ্যোতি

একাধিক ভিডিও পোস্ট করেছেন বাংলা টেলিভিশনের তারকা।
Published By: Suparna MajumderPosted: 12:49 PM Jul 17, 2024Updated: 05:01 PM Jul 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক কাণ্ড করে চলেছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। কিছুদিন আগেই পাইথনকে আদর করে খবরের শিরনামে এসেছিলেন। এবার পোস্ট করলেন আরও এক চমকে দেওয়া ভিডিও। আর সেই ভিডিওতে হাতির বিষ্ঠা দিয়ে কাগজ তৈরি করার পদ্ধতি দেখালেন বাংলা টেলিভিশনের তারকা।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

ছোটপর্দায় বহুদিন ধরেই কাজ করছেন দিব্যজ্যোতি। এখন তিনি 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকের নায়ক সূর্য। একটানা শুটিংয়ের থেকে দিন কয়েকের ছুটি পেয়েই থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন অভিনেতা। সেখানকারই নানা ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন। মঙ্গলবার পোস্ট করেন হাতির বিষ্ঠা থেকে কাগজ তৈরির ভিডিও।

[আরও পড়ুন: মাথায় ঘোমটা, সিঁথিতে সিঁদুর, বউদি সোহিনীর গৃহপ্রবেশের ছবি শেয়ার করলেন ননদ দীপ্সিতা]

তিনটি ভিডিও ও একটি ছবি পোস্ট করেছেন দিব্যজ্যোতি। প্রথম ভিডিওতে তাঁকে। হাতির বিষ্ঠা হাত দিয়ে ঘাঁটতে দেখা যাচ্ছে। অভিনেতা জানান, এই কাজটি কিছুক্ষণ করার পর হাতির বিষ্ঠা শুকিয়ে নেওয়া হয়। কাগজ তৈরি করতে গেলে তাতে বেকিং সোডাও মেশাতে হয়। শেষের ছবিতে কাগজ হাতে নিয়ে মজা করে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন অভিনেতা।

একসময়, সিরিয়ালের টিআরপি তালিকায় ধারাবাহিকভাবে প্রথম স্থানটি ধরে রাখত 'অনুরাগের ছোঁয়া'। কিন্তু এখন অনেকটাই পিছিয়ে গিয়েছে সূর্য-দীপার কাহিনি। এখন এই তালিকার প্রথম তিন স্থানে দেখা যায় 'নিম ফুলের মধু', 'ফুলকি', 'কোন গোপনে মন ভেসেছে' সিরিয়াল। গত সপ্তাহে 'অনুরাগের ছোঁয়া' ছিল ষষ্ঠ নম্বর স্থানে। তবে দিব্যজ্যোতি থাইল্যান্ডে গিয়েও সবাইকে মিস করেছেন। তাই তো সৈকতে ধারাবাহিকের নাম লিখে চিৎকার করে বলেছেন, "আই লাভ অনুরাগের ছোঁয়া।"

[আরও পড়ুন: ‘আপনাদের থেকে শুধু চাই…’ বিয়ের পরই অনন্তের বিশেষ দাবি, কী আবদার আম্বানিপুত্রর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একের পর এক কাণ্ড করে চলেছেন দিব্যজ্যোতি দত্ত।
  • কিছুদিন আগেই পাইথনকে আদর করে খবরের শিরনামে এসেছিলেন।
  • এবার শেয়ার করলেন হাতির বিষ্ঠা ঘেঁটে কাগজ তৈরির ভিডিও।
Advertisement