shono
Advertisement
Rachna Banerjee

ছোট্ট অনুমেঘার 'গুগলি'তে মাত 'দিদি নম্বর ১' রচনা, 'কী বুদ্ধি!' ভিডিও দেখে মন্তব্য নেটপাড়ায়

মিঠুন চক্রবর্তী অভিনীত 'কাবুলিওয়ালা'য় মিনির ভূমিকায় দেখা গিয়েছিল এই শিশুশিল্পীকে।
Published By: Suparna MajumderPosted: 02:20 PM Jul 09, 2024Updated: 05:11 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দানে নেমেই ছক্কা হাঁকিয়েছেন। একদিকে সাংসদ হয়ে নিজের হুগলি কেন্দ্রের দায়িত্ব সামলাচ্ছেন, অন্যদিকে 'দিদি নম্বর ১' শোয়ের সঞ্চালনার দায়িত্ব। শোয়ে প্রতিযোগীদের নানা প্রশ্ন করেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। তবে এবারে তিনি ধরাশায়ী হলেন। তাও আবার ছোট্ট অনুমেঘা কাহালির 'গুগলি'তে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

'দিদি নম্বর ১’ (Didi No 1) মানেই অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা ছোটপর্দার দর্শকদের মুগ্ধ করে। তাইতো এত বছর ধরে শোয়ের জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। সাধারণ প্রতিযোগীদের পাশাপাশি তারকারাও শোয়ের অতিথি হয়ে আসেন। নানা মজার মুহূর্ত তৈরি হয়। এমনই এক মজার মুহূর্তের ভিডিও Zee বাংলার পক্ষ থেকে সোশাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা ]

বাংলা টেলিভিশনের দর্শকদের প্রিয় শিশুশিল্পী অনুমেঘা (Anumegha Kahali)। 'হরগৌরী পাইস হোটেল', 'নিম ফুলের মধু'র মতো একাধিক সিরিয়ালে নজর কেড়েছে সে। বড়পর্দায় আবার অনুমেঘা হয়েছে 'কাবুলিওয়ালা' মিঠুন চক্রবর্তীর আদরের মিনি। তাঁর মিষ্টি হাসি আর পোক্ত সংলাপ দর্শকদের মুগ্ধ করেছে।

ছোট্ট এই তারকাই রথ স্পেশাল এপিসোডে 'দিদি নম্বর ১' শোয়ে অতিথি হয়ে এসেছিল। তাকে দেখেই সুর করে রচনা জানতে চান, 'কোন ক্লাস এখন?' একই সুরে মেলে জবাব। অনুমেঘা জানায়, তৃতীয় শ্রেণির ছাত্রী সে। এর পরই মজা করে রচনা বলেন, অনুমেঘার প্রিন্সিপাল বলেছেন সে পড়াশোনা করে না। খুদের পালটা প্রশ্ন, "আমার প্রিন্সিপালের নাম বলো!" রচনা বলেন, "প্রিন্সিপালের নাম নিয়ে কথা বলা যায় না। ম্যা'ম বলতে হয়।" এর পরই অনুমেঘার মোক্ষম প্রশ্ন, "তুমি কী করে জানলে আমাদেরই প্রিন্সিপাল ম্যা'ম? সব স্কুলের তো এক হয় না!" এই প্রশ্নে চমকে ওঠেন রচনা। তাঁকে শো থেকে ফোন করতে বলা হয়েছিল বলে পরিস্থিতি সামাল দিতে যান। তাতেই আবার খুদের উল্লাস, "ধরা পড়ে গেছে।" অনুমেঘার এই কাণ্ড দেখেই নেটপাড়ায় মন্তব্য, "কী বুদ্ধি রে বাবা এইটুকু পিচ্চির। আমি হলে তো সব বিশ্বাস করতাম।"

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'দিদি নম্বর ১’ মানেই অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। শোয়ে প্রতিযোগীদের নানা প্রশ্ন করেন তিনি।
  • তবে এবারে তিনি ধরাশায়ী হলেন। তাও আবার ছোট্ট অনুমেঘা কাহালির 'গুগলি'তে।
Advertisement