shono
Advertisement

কয়েদিদের তৈরি পোশাকে ব়্যাম্প মাতালেন সেলিব্রিটিরা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমাজের চোখে তাঁরা ব্রাত্য। কারণ বিপথে চলে গিয়েছিলেন কেউ, কেউ বা হয়েছিলেন পরিস্থিতির শিকার। পা বাড়িয়েছিলেন অপরাধের পথে। তা বলে কী সমাজের মূলস্রোতে ওঁদের আসার কোনও রাস্তাই আর নেই?  আছে। ডিজি কারা অরুণ কুমার গুপ্তের সহযোগিতায় তাঁদের এই পথ দেখিয়েছেন ডিজাইনার অভিষেক দত্ত। তাঁরই উদ্যোগে হালফ্যাশনের পোশাক তৈরি করতে শিখেছেন প্রেসিডেন্সি […] The post কয়েদিদের তৈরি পোশাকে ব়্যাম্প মাতালেন সেলিব্রিটিরা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:46 PM Jul 25, 2017Updated: 06:06 PM Jun 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমাজের চোখে তাঁরা ব্রাত্য। কারণ বিপথে চলে গিয়েছিলেন কেউ, কেউ বা হয়েছিলেন পরিস্থিতির শিকার। পা বাড়িয়েছিলেন অপরাধের পথে। তা বলে কী সমাজের মূলস্রোতে ওঁদের আসার কোনও রাস্তাই আর নেই?  আছে। ডিজি কারা অরুণ কুমার গুপ্তের সহযোগিতায় তাঁদের এই পথ দেখিয়েছেন ডিজাইনার অভিষেক দত্ত। তাঁরই উদ্যোগে হালফ্যাশনের পোশাক তৈরি করতে শিখেছেন প্রেসিডেন্সি জেলের আবাসিকরা। আর তাঁদের বানানো সেই পোশাক পরেই ব়্যাম্পে হাঁটলেন টলিউডের তারকারা।

Advertisement

[মৃত্যুকে মিথ্যে করে মাদাম তুসোয় উজ্জ্বল মধুবালা]

প্রেসিডেন্সি জেলেই তৈরি হয়েছিল টেলারিং ইউনিট। যেখানে বসানো হয়েছিল ৩০টি সেলাই মেশিন। আর সেখানেই ডিজাইনার অভিষেক দত্তর ব্র্যান্ডের জন্য এই পোশাকগুলি তৈরি করেন সংশোধনাগারের আবাসিকরা। কুর্তা, পালাজো, ধুতি প্যান্ট, নেহেরু কোর্ট দিয়ে ট্রেনিং শুরু করেছিলেন অভিষেক। তারপর ধীরে ধীরে ডিজাইনার পোশাক তৈরি করতে থাকেন আবাসিকরা। আর অভিষেকের এই উদ্যোগে তাঁর পাশে দাঁড়ান টলিউডের সেলেবরা। ঋদ্ধিমা, গৌরব, ইন্দ্রাশিস থেকে শুরু করে স্বস্তিকা মুখোপাধ্যায়, পায়েল, ক্রিকেটার মনোজ তিওয়ারি কে নেই সেই তালিকায়।

বিক্রম ঘোষ ও জয়া শীল ঘোষ

পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী

[ভিনদেশি সাজে ‘দেশি গার্ল’, প্রিয়াঙ্কার নজরকাড়া সাজে তাক লাগল বলিপাড়ার]

গৌরব ও ঋদ্ধিমা

মনোজ তিওয়ারি

পূজারিণী

ইন্দ্রাশিস রায়

[বাঙালির ম্যাটিনি আইডলকে পেলে কী করতেন এই প্রজন্মের অভিনেত্রীরা?]

নাইজেল আকারা

অলকানন্দা রায়

মীর

পায়েল সরকার

[এবার চাকরি খোয়াতে চলেছেন পহেলাজ নিহালনি?]

স্বস্তিকা মুখোপাধ্যায়

পাওলি দাম

সোহম চক্রবর্তী

The post কয়েদিদের তৈরি পোশাকে ব়্যাম্প মাতালেন সেলিব্রিটিরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement