shono
Advertisement
Elon Musk

এলন মাস্ককে খুনের ষড়যন্ত্র! '৮ মাসে ২ বার হামলার চেষ্টা', বিস্ফোরক দাবি ধনকুবেরের

টেসলাকর্তার এহেন দাবির পর প্রশ্ন উঠছে আমেরিকার মাটিতে ভিভিআইপিদের নিরাপত্তা নিয়ে।
Published By: Amit Kumar DasPosted: 03:39 PM Jul 14, 2024Updated: 03:39 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপর হামলার মাঝেই এবার বিস্ফোরক ধনকুবের এলন মাস্ক (Elon Musk)। টেসলা কর্তার দাবি, গত ৮ মাসে তাঁর উপর ২ বার প্রাণঘাতী হামলার চেষ্টা হয়েছে। ধনকুবেরের এহেন দাবির পর স্বাভাবিকভাবেই বিতর্ক চরম আকার নিয়েছে। প্রশ্ন উঠছে আমেরিকার মাটিতে ভিভিআইপিদের নিরাপত্তা নিয়ে।

Advertisement

ডোনাল্ড ট্রাম্পের (Donald Tramp) উপর প্রাণঘাতী হামলার পরই মাস্ককে উদ্দেশ্য করে এক এক্স ব্যবহারকারী জানান, 'আপনি আপনার নিরাপত্তা ৩ গুণ বাড়িয়ে নিন। যদি ওরা ট্রাম্পের উপর হামলা করতে পারে তাহলে আপনার উপরও হামলা করতে পারে ওরা।' কিছুক্ষণের মধ্যেই ওই শুভানুধ্যায়ীর বার্তার জবাব দিয়ে কার্যত বিস্ফোরক দাবি করেন এলন মাস্ক। তিনি লেখেন, 'আগামী দিন অত্যন্ত বিপজ্জনক। গত ৮ মাসে ২ বার আমার উপর প্রাণঘাতী হামলার চেষ্টা করেছে ২ জন। তাঁদের টেসলার সদর দপ্তর থেকে মাত্র ২০ মিনিটের দুরত্বে বন্দুক সহ গ্রেপ্তার করা হয়।' এক্স কর্তার এহেন দাবির পর স্বাভাবিকভাবেই শোরগোল শুরু হয়েছে।

[আরও পড়ুন: বাইডেনের ইশারাতেই ট্রাম্পের উপর হামলা! বিস্ফোরক দাবি ঘিরে চাঞ্চল্য

পেনসিলভ্যানিয়ার বাটলারে নির্বাচনী জনসভা চলাকালীন প্রেসিডেন্ট পদপ্রার্থী ট্রাম্পের উপর হামলার ঘটনায় বিশ্বজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিন জনসভা তাঁকে লক্ষ্য করে গুলি চালায় আততায়ী। গুলি কান ছুঁয়ে বেরিয়ে যায় বর্ষীয়ান নেতার। এফবিআই জানিয়েছে, ‘প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জনসভায় যে হামলা চালিয়েছে তার নাম টমাস ম্যাথিউ ক্রুকস। বয়স ২০। সে পেনসিলভ্যানিয়ার বেথেল পার্কের বাসিন্দা ছিল। ওই প্রদেশের ভোটার তালিকা অনুযায়ী টমাস রিপাবলিকান দলের সদস্য।’

[আরও পড়ুন: মিলল না স্বস্তি, জামিন পেতে না পেতেই ফের গ্রেপ্তার ইমরান-বুশরা]

এই হামলার পর রিপাবলিকানদের সমর্থন করে এক বার্তা দেন এলন মাস্ক। তিনি জানান, 'আমি সম্পূর্ণ রূপে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন জানাচ্ছি। এবং ওনার দ্রুত আরোগ্য কামনা করছি।' পাশাপাশি নিরাপত্তায় গাফিলতির অভিযোগ তুলে ট্রাম্পের নিরাপত্তার দায়িত্বে থাকা সিক্রেট সার্ভিসের প্রধানের ইস্তফার দাবিতেও সরব হন টেসলা কর্তা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ট্রাম্পের উপর হামলার মাঝেই বিস্ফোরক দাবি এলন মাস্কের।
  • গত ৮ মাসে এলন মাস্কের উপর ২ বার প্রাণঘাতী হামলার চেষ্টা হয়েছে বলে দাবি ধনকুবেরের।
  • 'আগামী দিন অত্যন্ত বিপজ্জনক', এক্স হ্যান্ডেলে বার্তা মাস্কের।
Advertisement